grameenphone internet packages

grameenphone internet packages । দাম, অফার, মেয়াদসহ বিস্তারিত

অফার ইনফো ইন্টারনেট গ্রামীনফোন মোবাইল
গ্রাহকের চাহিদা আর প্রয়োজনের বিষয় গুলো বিবেচনা করে গ্রাহকদের জন্য তারা প্রতিনিয়ত নতুন প্যাকেজ অফার করে থাকে। grameenphone internet packages গুলো সম্পর্কে যদি আপনি জানতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে আপনি একেবারে ঠিক জায়গাতেই এসেছেন।
বাংলাদেশে স্যাটালাইট ইন্টারনেট সেবা চালুর পথে
আজ আমরা গ্রামীনফোনের ইন্টারনেট প্যাকেজ গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করবো।
আপনার nid তে কয়টি সিম রেজিষ্ট্রেশন করা আছে কিভাবে জানবেন?
গ্রামীনফোন হলো দেশের সবচেয়ে বড় মোবাইল অপারেটর কোম্পানী। ১৯৯৭ সালের ২৬ মার্চ নরওয়েভিত্তিক প্রতিষ্টান টেলিনর বাংলাদেশে গ্রামীনফোন নামে যাত্রা শুরু করে।

grameenphone internet packages

সেই থেকে এখন অবধি গ্রামীনফোন দেশের এক নাম্বার মুঠোফোন নেটওয়ার্ক সেবা প্রদানকারী প্রতিষ্টান হিসাবে নিজের অবস্থান ধরে রেখেছে।
ফ্রি তে বাংলালিংক কাস্টমার কেয়ারে কথা বলার উপায় জানতে পড়ুন
গ্রামীণফোন দুইটি নাম্বার ক্রমিকে সেবা প্রদান করে থাকে একটি হলো +৮৮০ ১৭******** এবং অপরটি +৮৮০ ১৩******** । গ্রামীণফোন এসএমএস বা লিখিত ক্ষুদে বার্তা, ভয়েস এসএমএস বা কথা বলা ক্ষুদে বার্তা, পুশ-পুল সার্ভিস, ভিএমএস, এবং ইন্টারনেট পরিসেবা , ওয়েলকাম টিউন, রিংব্যাক টোন, মিসড কল এলার্ট, কল ব্লক প্রভৃতি সেবা প্রদান করে থাকে।
বাংলালিংক এসএমএস প্যাক কেনার নিয়ম
এছাড়াও থ্রিজি ও ৪জি বা চতুর্থ প্রজন্মের ইন্টারনেট (তার বিহীন ব্রডব্যান্ড) সেবা চালু প্রদান করে থাকে। তবে, আজকে আমরা grameenphone internet packages গুলো আদোপান্ত আলোচনা করবো। যার মাধ্যমে আমরা ইন্টারনেট প্যাকের পরিমান, মূল্য, মেয়াদসহ বিস্তারিত সব তথ্য জানার চেষ্টা করবো।
ইন্টারনেট ডাটার মেয়াদ নিয়ে ধোয়াশা কেন?
grameenphone internet packages গুলো সকল পর্যারের গ্রাহকদের সুযোগ সুবিধা চিন্তা করে সাজানো হয়। এছাড়াও কিছু বিশেষ অফার (যেমনঃ মাইজিপির মাই অফার) থাকে গ্রাহকের ইন্টারনেট ব্যবহারের পরিমান বা চাহিদার উপর। এছাড়াও গ্রামীনফোনের ইন্টারমেন্ট অফারের আওতায় কিছু প্যাকেজ রয়েছে।
ইন্টারনেট ডাটা প্যাক ছাড়াই চলবে ফেসবুক ম্যাসেঞ্জার
প্রথমেই আমরা মূল grameenphone internet packages গুলো সম্পর্কে জানবো। বিশেষ করে এগুলোর দাম, মেয়াদ ইত্যাদি তথ্য জানবো।
শিক্ষার্থীদের জন্য প্রতিদিন ২ জিবি ডাটা ফ্রি

grameenphone internet packages list

অনেক কথা হলো এবার আসুন আমরা একটা একটা করে প্যাকেজগুলো দেখে নিই। তারপর বেছে নিন আপনার পছন্দের ইন্টারনেট প্যাকটি। এই প্যাকেজগুলো এক্টিভেট করতে প্যাকেজের নির্ধারিত সমপরিমান টাকা রিচার্জ করলেই সেটি এক্টিভেট হয়ে যাবে।
এয়ারটেলের ইন্টারনেট প্যাকেজ গুলোর বিস্তারিত
এখানে গ্রামীনফোনের ওয়েবসাইটসহ বিভিন্ন বিশ্বস্থ সূত্র থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে grameenphone internet packages list তৈরি করা হয়েছে। এছাড়া আমরা জানি গ্রামীনফোন প্রত্যেক গ্রাহকের জন্য আলাদা আলাদা প্যাকেজ অফার করে এবং ম্যাসেজের মাধ্যমে তাকে জানিয়ে দেওয়া হয়।
সর্বোপরি, mygp এপসের কথা আমরা সবাই জানি। মাইজিপি থেকে আপনি আপনার পছন্দ মতো ইন্টারনেট, ভয়েস এবং এসএমএস প্লান করে নিজেই প্যাকেজ বানিয়ে নিতে পারবেন।
পাশাপাশি মাই জিপি grameenphone internet packages list থেকে আপনার পছন্দের প্যাকেজ সাজিয়ে নিতে পারবেন। এখান থেকে শুধুমাত্র আপনার জন্য নির্ধারিত কিছু প্যাকেজ my offer এর আওতায় কিনতে পারবেন।

 

রেগুলার ইন্টারনেট প্যাকেজ

১.৫ জিবি ৫৮ টাকা ৩ দিন

১.৫ জিবি
দামঃ- ৫৮ টাকা
মেয়াদ ৩ দিন

 

১০ জিবি ১৫৯ টাকা ৭ দিন (নতুন)

৭ জিবি + ৩ জিবি বোনাস
দামঃ- ১৫৯ টাকা
মেয়াদঃ- ৭ দিন

 

২.৫ জিবি ৬৯ টাকা ৩ দিন

২ জিবি + ৫১২ এমবি বোনাস
দামঃ- ৬৯ টাকা
মেয়াদঃ- ৩ দিন

 

৭ জিবি ১৪৮ টাকা ৭ দিন

৪.৫ জিবি + ২.৫ জিবি বোনাস
দামঃ- ১৪৮
মেয়াদঃ- ৭ দিন

 

১৫ জিবি ৩৯৮ টাকা ৩০ দিন

১৫ জিবি
দামঃ- ৩৯৮ টাকা
মেয়াদঃ- ৩০ দিন

 

১ জিবি ৪৩ টাকা ৩ দিন

১ জিবি
দামঃ- ৪৩ টাকা
মেয়াদঃ- ৩ দিন

 

৩০ জিবি ৪৯৯ টাকা ৩০ দিন

২০ জিবি + ১০ জিবি বোনাস
দামঃ- ৪৯৯ টাকা
মেয়াদঃ- ৩০ দিন

 

অল রাউন্ডার প্যাকস (ইন্টারনেট + মিনিট প্যাকেজ)

৩.৫ জিবি + ২৫০ মিনিট ২৯৯ টাকা ৩০ দিন

৩.৫ জিবি ইন্টারনেট
২৫০ মিনিট
দামঃ- ২৯৯ টাকা
মেয়াদঃ- ৩০ দিন

 

৮ জিবি + ৩০০ মিনিট ৩৯৭ টাকা ৩০ দিন (নতুন)

৬ জিবি + ২ জিবি বোনাস
৩০০ মিনিট
দামঃ- ৩৯৭ টাকা
মেয়াদঃ- ৩০ দিন

 

২০ জিবি + ৭০০ মিনিট ৬৯৯ টাকা ৩০ দিন

১৫ জিবি + ৫ জিবি বোনাস
৭০০ মিনিট
দামঃ- ৬৯৯ টাকা
মেয়াদঃ- ৩০ দিন

 

ইন্টারটেইনমেন্ট প্যাকেজ

১.৩ জিবি (নতুন)

১.৩ জিবি হইচই
দামঃ- ১৬ টাকা
মেয়াদঃ- ৩ দিন

 

৩.১ জিবি (নতুন)

৩.১ জিবি ইন্টারটেইনমেন্ট প্যাক
দামঃ- ১০৪
মেয়াদঃ- ৩০ দিন

 

২.৬ জিবি

বায়োস্কোপ প্যাক
দামঃ- ৩১ টাকা
মেয়াদঃ- ৭ দিন

 

২০২৩ সালের নতুন আপডেট কত টাকা রিচার্জে কত এমবি ইন্টারনেট

গ্রামীনফোন গ্রাহকদের সুবিধার্থে কিছু এমাউন্ট ফিক্সড করে দিয়েছে যে এমাউন্ট রিচার্জ করলেই সেই নির্দিষ্ট প্যাকেজটি চালু হবে। তেমনিভাবে grameenphone internet packages গুলোর ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য।

Package list

কিছু নির্দিষ্ট পরিমান এমাউন্ট রিচার্জ করলে নির্দিষ্ট প্যাকটিই চালু হবে। তাই আসুন জেনে নিই এমন কিছু রিচার্জ এমাউন্ট যেগুলো তে নির্দিষ্ট প্যাকেজ নির্ধারন করা আছে।

 

grameenphone internet package check (mygp apps/web application)

আপনার স্মার্টফোনে যদি mygp এপসটি ইনস্টল করা থাকে, তাহলে আপনি শুধুমাত্র মাই জিপি এপসটি ওপেন করলেই আপনার মূল ব্যালান্স এবং আপনার grameenphon internet package check করতে পারবেন।
এছাড়াও আপনি খুব সহজেই একটি ইউএসএসডি কোড ডায়াল করে ফিরতি এসএমএসে আপনার ইন্টারনেট ভলিউম ও মেয়াদ দেখতে পারবেন। grameenphone internet package check করার জন্য আপনি আপনার নাম্বার থেকে ডায়াল করুন *১২১*১*২# ।
Mygp এপসের মাধ্যমে আপনিও এই মুহুর্তে জেনে নিতে পারবেন আপনার নাম্বারে কি কি স্পেশাল ইন্টারনেট অফার অপেক্ষা করছে এজন্য মাইজিপির অফার চেক ওয়েব এপ্লিকেশন এ নিজের ফোন নাম্বারটি দিতে হবে।

grameenphone internet packages

কিছুক্ষণের মধ্যে সেই নাম্বারে এসএমএসের মাধ্যমে একটি ওয়ান টাইম পাসওয়ার্ড যাবে।
মাই জিপির অফার চেক এপ্লিকেশন এ ওটিপি ভেরিফিকেশন সম্পন্ন করলেই নিচের ছবির মতো আপনার জন্য স্পেশাল grameenphone internet packages গুলো লিষ্ট আকারে দেখতে পাবেন।

grameenphone internet packages

grameenphone internet packages গুলো সম্পর্কে আরোও নির্ভুল ও আপডেটেট তথ্য জানতে গ্রামীনফোনের নিজস্ব ওয়েবসাইট ভিজিট করুন।

 

শেষকথা

যদিও বাংলাদেশে ইন্টারনেটের মূল্যের বিপরীতে স্প্রীডের সুস্পষ্ট বৈষম্য রয়েছে এবং এ বিষয়ে গ্রাহক পর্যায় থেকে নানান অভিযোগ উঠে এসেছে। তবে গ্রামীনফোন ছাড়াও অন্য অপারেটরগুলোর অবস্থা আরোও শোচনীয়।
সবদিক বিবেচনা করে বেশীর ভাগ গ্রাহক মন্দের ভালো হিসাবে গ্রামীনফোনকেই এছে নিয়েছে। তারই প্রেক্ষাপটে আজকের পোষ্টে grameenphone internet packages গুলো সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি মাত্র।

 

 

Comments are closed.