পুলিশ সুপার পাবনা

পুলিশ সুপার পাবনা বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

বাংলাদেশ
অদ্য ৩১/১২/২০২০ খ্রিঃ পুলিশ লাই্ন্সে শহীদ মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে জনাব শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, পাবনা মহোদয়ের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত সংসদ সদস্য জনাব গোলাম ফারুক প্রিন্স ও জনাব নাদিরা ইয়াসমিন জলি এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা প্রশাসক, পুলিশ সুপার,পিবিআই, রানা গ্রুপের চেয়ারম্যান, ইউনিভার্সাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, প্রেস ক্লাবের সভাপতি, র্যাব কমান্ডার, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি, বিটিভি এর প্রতিনিধি এবং অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং জেলা পুলিশ, পাবনার উর্ধ্বতন অফিসারবৃন্দ ও ফোর্সগন। দুপুরে প্রীতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

 

এছাড়াও পুনাক, পাবনা জেলা এর পক্ষ থেকে সভাপতি জনাব ফারহানা রহমান মহোদয়কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
জনাব শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম তাঁর মেধা, দক্ষতা এবং পেশাদারিত্ব দিয়ে জেলা পুলিশের আইন শৃঙ্খলা রক্ষা করেছেন ,সেই সাথে ফোর্সের সর্বোচ্চ কল্যাণে কাজ করে গেছেন। তিনি এই কাজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অফিসার এবং ফোর্সের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তাঁর কাজের মধ্য দিয়ে পাবনা জেলা পুলিশ ও পাবনার সর্বস্তরের জনসাধানের মাঝে তিনি স্মরনীয় হয়ে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published.