Evaly bangladesh

Evaly bangladesh ধন্যবাদ উৎসব অফার দিয়ে শুরু হচ্ছে নতুন পথচলা

ইভ্যালি বাংলাদেশ
অবশেষে নতুন নামে Evaly bangladesh ধন্যবাদ উৎসব অফার এর মাধ্যমে দীর্ঘ প্রায় ১ বছর বাদে ব্যবসায় ফিরছে বহুল আলোচিত সমালোচিত ইকমার্স প্রতিষ্ঠান Evaly। ফলে নামে কিছুটা পরিবর্তন হলেও গ্রাহকরা পূর্বের মতোই ইভ্যালি থেকে বিভিন্ন পন্য কেনাকাটা করতে পারবে।

 

Evaly bangladesh এর নবজন্ম

১ বছর বন্ধ থাকার পর এক দফা তারিখ পরিবর্তন করে ২৮ অক্টোবর ২০২২ রাত ১০ টায় Evaly bangladesh ধন্যবাদ উৎসব offer আয়োজনের মাধ্যমে প্রতিষ্ঠান টির কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে পুনরায় শুরু হবে।

Evaly ধন্যবাদ উৎসব

ইভ্যালির প্রতারিত গ্রাহকরা ইভ্যালির রিফান্ড পলিসি দেখে নিন

Evaly website

আইনি জটিলতায় ওয়েবে evaly.com.bd নামটি থাকছে না। তার পরিবর্তে ইভ্যালি ডট কম ডট লাইভ নামে নতুন যাত্রা শুরু করছে Evaly।থাকছে না আগের গ্রাহকদের কোন ডাটা।
তবে Evaly প্রতিষ্ঠান টির পক্ষ থেকে জানানো হয়েছে যে, আগের ইউজার ডাটা সহ সম্পুর্ন আগের নামে ফিরে যাওয়ার চেষ্টা অব্যাহত থাকবে।
খুব শীঘ্রই আগের অবস্থানে Evaly bangladesh ইকমার্স প্রতিষ্ঠান টি ফিরে যাবে বলে আশা করছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। আমাজনের সার্ভার থেকে আগের সকল গ্রাহকদের ডাটা সংগ্রহ করার চেষ্টা চলছে।
উল্লেখ্য যে, গ্রাহক প্রতারনা ও আরোও কয়েকটি মামলায় ইভ্যালির সিইও রাসেল ১ বছর যাবত জেল হাজতে আছেন। এদিকে আমাজনের পক্ষ থেকে বলা হয়েছে যে, ডকুমেন্ট অনুযায়ী প্রতিষ্টানটির প্রধান সিইও ব্যতিত অন্য কারোও কাছে সার্ভারের এক্সেস প্রদান করা সম্ভব নয়। বিধায় এখানে কিছুটা জটিলতা থেকে যাছে।
অপরদিকে, আগের সার্ভার থেকে ডাটা গুলো পাওয়া গেলে পূর্বের সকল গ্রাহক তাদের ন্যায্য পাওনা বুঝে নিতে পারবেন।
আগের সার্ভারের ডাটা ফিরে পাওয়ার চেষ্টা এবং আগের ডোমেইনে Evaly  website টি ফিরে পেতে কিছুটা সময় লাগতে পারে। সে পর্যন্ত সকল গ্রাহকগনকে অপেক্ষা করার অনুরোধ জানানো হয়েছে।

 

Evaly bangladesh এন্ড্রোয়েড এপস ডাউনলোড লিংক

ওয়েবসাইটের কার্যক্রম বন্ধ থাকায় বর্তমানে এন্ড্রোয়েড এপস ব্যবহার করে ইভ্যালি থেকে কেনাকাটা করা যাবে।
Evaly এর অফিসিয়াল এন্ড্রোয়েড এপস টি ডাউনলোড করতে লিংক এ ক্লিক করুন। তারপর ইনস্টল বাটনে চাপ দিয়ে ডাউনলোড এবং ইনস্টল প্রক্রিয়া সম্পন্ন করুন।

 

Evaly banglaesh ধন্যবাদ উৎসব offer

ইভ্যালি ধন্যবাদ উৎসবের আওতায় সম্পুর্ন ঝুকিমুক্তভাবে ক্যাশ অন ডেলিভারি, পিক এন্ড পে এবং ক্যাশ বিফোর ডেলিভারি তে যেকোন পন্য কেনা যাবে। প্রতিটি সফল ডেলিভারির পরে কাস্টমারের ইউজার প্রোফাইলে যোগ হবে একটি * ষ্টার।

 

এভাবে একের পর এক ষ্টার সংগ্রহ করে হওয়া যাবে Evaly Super Star। পরবর্তীতে ষ্টারের উপর ভিত্তি করে আকর্ষণীয় অফারের ঘোষণা আসবে বলে প্রতিষ্ঠান টির পক্ষ থেকে জানানো হয়।

Evaly offer

এই উৎসবে ইভ্যালি থেকে কেনা যাবে দেশের নামিদামি আর বড় ব্র্যান্ডগুলোর পণ্য। মোবাইল, ইলেকট্রনিক্স, কম্পিউটার এক্সেসরিজ, গৃহস্থালি সরঞ্জাম থেকে শুরু করে থাকছে পোশাক-জুতার মতো লাইফস্টাইল পণ্য।

Evaly offer

Evaly bangladesh এর প্রত্যাবর্তন উপলক্ষে ইভ্যালি ঘোষিত ধন্যবাদ অফারের আওতায় এমন অনেক অনেক পণ্য আকর্ষণীয় ডিসকাউন্টে কনার সুযোগ রয়েছে।
এসব পণ্যের মাধ্যমে থাকছে যমুনা, ওয়ালটন, আর্টিসান, ও’কোড, ভিওমি, স্যামসাং, আইফোন, ওয়ান প্লাস, ভিভো’র মতো ব্র্যান্ডের উপস্থিতি।

পরিশেষে

অস্বীকার করা যাবে না যে Evaly Bangladesh এর ইকমার্স ব্যবসার দিকপাল। কিন্তু এটাও স্বীকার করতে হবে যে, Evaly তাদের গ্রাহকদের আস্থা ও বিশ্বাসের ঘাড়ে কুঠারাঘাত করেছে। অভ্যালির কারনে আজ পুরা ইকমার্স সেক্টর অবিশ্বাসের জায়গা হয়ে দাড়িয়েছে। আমরা আশা করি, সততা ও বিশ্বাসের মাধ্যমে Evaly আবার তার হারানো গৌরব ফিরিয়ে আনতে সক্ষম হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *